আমাদের সম্পর্কে

‘‌প্রিয়’ একটি প্রতিষ্ঠিত সফটওয়্যার কোম্পানি। সফটওয়্যার ছাড়াও প্রিয়’র আরও বেশকিছু সার্ভিস রয়েছে। যেমন—‘প্রিয় নিউজ’ ইতোমধ্যে বাংলা ভাষার সবচেয়ে বড় নিউজ অ্যাগ্রিগেটরে পরিণত হয়েছে, যেখানে বাংলা ভাষায় প্রকাশিত সব সংবাদ একটি মাত্র প্ল্যাটফর্মে পাওয়া যায়।
‘প্রিয় কুইজ’ প্রিয়’র একটি অনলাইন কুইজ প্ল্যাটফর্ম, যেখানে সম্প্রতি ১০০ দিনব্যাপী অনলাইন কুইজ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে এবং লাখ লাখ মানুষ এতে অংশগ্রহণ করেছেন। এটি ছিল বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় অনলাইন কুইজ প্রতিযোগিতা। বর্তমানে ‘প্রিয় অ্যাপ’-এ প্রতিদিন থাকছে কুইজ এবং নিয়মিত অংশ নিচ্ছেন অনেকেই।
বাংলাদেশের শিক্ষার্থীদের পড়াশোনায় ডিজিটাল ডিভাইসের গুরুত্ব অনুধাবন করে প্রিয় সম্প্রতি ‘প্রিয় ল্যাপটপ ব্যাংক’ নামে আরেকটি উদ্যোগ হাতে নিয়েছে, যেখানে সারা দেশের শিক্ষার্থীদের বিনামূল্যে এবং স্বল্পমূল্যে ল্যাপটপ বিতরণ করা হবে। এসব ল্যাপটপ শিক্ষার্থীদের পড়াশোনায় ব্যাপকভাবে কাজে আসবে।
‘প্রিয় ক্লাস’ নামে প্রিয়’র আরেকটি উদ্যোগ রয়েছে, যেখানে শিক্ষার্থীদের জন্য ইন্টারনেটে বিনামূল্যে মানসম্পন্ন শিক্ষা-বিষয়ক কনটেন্ট রয়েছে।
এরই ধারাবাহিকতায় প্রিয়’র আরেকটি নতুন উদ্যোগ ‘প্রিয় স্টোর’। এই ওয়েবসাইটের মাধ্যমে যে কেউ যেকোনো জায়গা থেকে আকর্ষণীয় মূল্যে বিভিন্ন পণ্য কেনাবেচা করতে পারবেন।